দর্শনায় স্ত্রীর ওপর অভিমানে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর

স্টাফ রিপোর্টার: দর্শনায় স্ত্রীর ওপর অভিমানে হৃদয় (২০) নামের এক স্বামী নিজের শরীরে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। এতে মারাত্মকভাবে আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছে।
জানা গেছে, দর্শনা পৌর এলাকার বাসস্ট্যান্ড মান্দার ডাক্তারপাড়ার মতিয়ার রহমানের ছেলে হৃদয়। গতকাল সোমবার বেলা ১১টার দিকে নিজ বাড়িতে শরীরে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের বাসস্ট্যাড পাড়ার হৃদয় গত কয়েকমাস পূর্বে বিয়ে করে পৌর এলাকার দক্ষিন চাদপুর গ্রামে। বিয়েরপর কয়েকদিন ভালো গেলেও সম্প্রতি তার স্ত্রীর সাথে মনমালিন্য সৃষ্টি হয়। এরই একপর্যায় সোমবার সকালে পারিবারিক কলহের জেরধরে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় হৃদয়ের মন খারাপ করে প্রথমে বেশ কয়েকটি ঘুমের ট্যাবলেট খায়, তারপর নিজের শরীরে আগুন জালিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। এ সময় তার ঘরে আগুন দেখে প্রতিবেশীরা দ্রুত ছুটে এসে ঘরের টিন কেটে তাকে উদ্ধার করে। এ সময় হৃদয়ের শরীরে অক্সিজেন ঘাটতি দেখা দিলে তৎক্ষণাৎ বন্ধু সংগঠন যুব সাহায্য সংস্থার সদস্য কামাল উদ্দিন আহাম্মেদ সান্টু অক্সিজেনের ব্যবস্থা করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

Comments (0)
Add Comment