দামুড়হুদার চন্ডিপুরে স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ নার্গিস : থানায় অভিযোগ

কুড়ুলগাছি প্রতিনিধি: দামুড়হুদার চন্ডিপুরে স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন গৃহবধূ নার্গিস। কৌশলে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ করেন নার্গিসের ভাই হাসানুজ্জামান।

জানাগেছে, দামুড়হুদার কুড়–লগাছি ইউনিয়নের চন্ডিপুর গ্রামের স্কুলপাড়ার আতিয়ারের মেয়ে নার্গিসের সাথে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে খোকনের বিয়ে হয় ১৪ বছর আগে। তাদের ঘরে দুটি সন্তান আছে। আতিয়ার একবছর আগে কুড়–লগাছির আনন্দবাজার পাড়ার ইলাইয়ের মেয়ে রিমা খাতুনের সাথে পরকীয়ার প্রেমের জের ধরে বিয়ে করেন। আতিয়ার দ্বিতীয় বিয়ের পর থেকে সংসারে অশান্তি চলতে থাকে। গত শুক্রবার দুপুরে আতিয়ার ও তার দ্বিতীয় স্ত্রী মিলে কৌশলে  গৃহবধূ নার্গিসকে কারেন্ট শক দিয়ে মৃত্যুর অপচেষ্টা চালায় বলেও অভিযোগ উঠেছে। এ বিষয়ে বাদী হাসানুজামান বলেন, আমার ভাগ্নে আমাদেরকে খবর দিলে দ্রুত আমার বোনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি।

এ বিষয়ে আতিয়ার বলেন, আমার প্রথম স্ত্রী নার্গিস গরুর বিচালি কাটার জন্য ঘাস কাটা মেশিনের কারেন্ট লাইন দেবার সময় শক লাগে। এছাড়া আর কিছুই ঘটেনি। ওরা থানায় যে অভিযোগ করেছে তা মিথ্যা।

আতিয়ারের প্রথম স্ত্রী নার্গিসের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে আমার স্বামী ও পরিবারের লোকজন মিলে কারেন্ট শক দিয়ে মারার চেষ্টা করে।  বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি তুলেছে নার্গিসের পরিবার।

Comments (0)
Add Comment