দামুড়হুদার পীরপুরকুল্লা গ্রাম থেকে চুরি হওয়ার ১২ দিন পর গরু উদ্ধার : আটক ২

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার পীরপুরকুল্লা গ্রাম থেকে চুরি হয়ে যাওয়া কৃষকের গাভী গরুটি ১২দিন পর মেহেরপুর জেলার যতারপুর গ্রাম থেকে উদ্ধার করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। এ ঘটনায় দামুড়হুদা থানায় দুজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ জুন রাতে দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লা গ্রামের আলী আহমেদের ছেলে কৃষক আনারুল ইসলাম নিত্যদিনের মতো গোয়ালঘরে লাল রংয়ের একটি গাভী গরু রেখে ঘুমিয়ে পড়ে। পরদিন সকালে গোয়াল ঘরে গিয়ে দেখে তার গরুটি নেই। অনেক খোঁজাখুঁজি করে জানতে পারে দামুড়হুদা উপজেলার দৈউলী গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে শামীম হোসেন (৩৫) গরুটি চুরি করে নিয়ে যায়। এই মর্মে গরুটির মালিক দামুড়হুদা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ সূত্রে বৃহস্পতিবার সকালে দামুড়হুদা মডেল থানা পুলিশ শামীম হোসেনকে আটক করে। এবং এই চুরির সাথে তার সহযোগী মুন্সিপুর গ্রামের কালু ম-লের ছেলে মাহাবুলকেও (৩২) আটক করে। তাদের স্বীকারোক্তিতে তাদেরকে সাথে নিয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেকের নির্দেশনায় কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের এসআই আতিকুর রহমান জুয়েল সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর জেলার যতারপুর গ্রামের জৈনেকের বাড়ি থেকে গাভী গরুটি উদ্ধার করে। গরুর মালিক আনারুল ইসলাম বাদি হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করে। আটককৃত দুজনকে গতকাল বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করে থানা পুলিশ ।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, আটককৃত দুজন গরু চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের সাথে জড়িত। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের নামে চুরি, মাদকসহ একাধিক মামলাও রয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য জন্য বিজ্ঞ আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

Comments (0)
Add Comment