দামুড়হুদার হুদাপাড়া বিজিবির মাদকবিরোধী অভিযান ফেনসিডিল উদ্ধার

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার হুদাপাড়া বিজিবির মাদকবিরোধী অভিযানে ফেনসিডিল উদ্ধার। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হুদাপাড়া বিওপি টহল কমান্ডার হাবিলদার মো. আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত হুদাপাড়া গ্রামের তেতুলপাড়া নামক স্থান থেকে ৩ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য চুয়াডাঙ্গা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরে জমা করা হয়েছে।
কার্পাসডাঙ্গায় খান পরিবহন থেকে লক্ষাধিক টাকার চুল চুরির অভিযোগ
স্টাফ রিপোর্টার: চুযাডাঙ্গা দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় খান পরিবহন থেকে লক্ষাধিক টাকার চুল চুরির অভিযোগ উঠেছে। এ বিষয়ে হেয়ার প্রসেসিং সমবায় সমিতিতে অভিযোগ করেছে ভুক্তভোগী।
অভিযোগসূত্রে জানা গেছে, নাটুদাহের ছাতিয়ানতলা গ্রামের আজির বকসের ছেলে মো. জাহাঙ্গীরের ব্যবসায়ীর চুল বরিশাল থেকে বাসযোগে কার্পাসডাঙ্গায় আসার পর চুল চুরি হওয়ার অভিযোগ ওঠে। চুরির বিষয়ে জাহাঙ্গীর অভিযোগ করে বলেন, আমার ব্যবসার চুল বরিশাল থেকে খান পরিবহনে বুক দিয়ে কার্পাসডাঙ্গায় আসার পর গাড়ির ভেতর থেকে সেই চুল চুরি হয়েছে। ১৩ কেজি চুল ছিলো; যার দাম প্রায় ১ লাখ ১০ হাজার টাকার মতো। চুরির ব্যাপারে হেয়ার প্রসেসিং সমবায় সমিতিতে অভিযোগ করা হয়েছে। জাহাঙ্গীরের ব্যবসার চুল চুরির বিষয়টি সমিতিতে অভিযোগ করা হয়েছে বলে সভাপতি হাসিবুজ্জামান শহিদ বিশ্বাস নিশ্চিত করেছেন।

Comments (0)
Add Comment