দামুড়হুদায় ফল সেবা ও আলোচনাসভা অনুষ্ঠিত

দামুড়হুদা অফিস:
চুয়াডাঙ্গার দামুড়হুদায় বাংলাদেশ সুফি বাউল,সাধু,গুরু ও তরিকতে আহলে বায়াত দামুড়হুদার উদ্দ্যেগে ফল সেবা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধা সাড়ে ৬টার দিকে দামুড়হুদা আব্দুল ওদুদ শাহা ডিগ্রি কলেজের সভাকক্ষে এই ফল সেবা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আব্দুল ওদুদ শাহা ডিগ্রি কলেজের অধ্যক্ষ্য কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন কৃষিসম্প্রসারন অধিদপ্তরের সাবেক মহা পরিচালক ও বর্তমান কৃষি মন্ত্রনালয়ের প্রধান উপদেষ্টা হামিদুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান,কৃষি সম্প্রসারন অফিসার অভিজিত কুমার বিশ্বাস,মাসুম আব্দুল্লা, দামুড়হুদা পাইলট গাল্স স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ইসমাইল হোসেন, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান প্রার্থী হযরত আলী,জাপান প্রবাসী উপজেলার জুড়ানপুর গ্রামের কৃতি সন্তান শাজাহান আলী শাওন ও আবুল হাসেম।
অনুষ্ঠানের শেষের দিকে সুফি বাউল,সাধু দের মাঝে গামছা বিতরন করা হয়।অনুষ্ঠান শেষে উপস্থিত সুফি বাউল,সাধু,গুরুসহ অতিথীদের চিড়া, দই,আম,লিচু,কলা,তালসাশ,মিষ্টি খাওয়ানো হয়। এর আগে উপজেলার চিৎলা গ্রামের বাউল শিল্পি রবিউল হকের নেতৃত্বে বাউল সঙ্গীত পরিবেশন করেন বাউল শিল্পগণ।
অনুষ্ঠানের সার্বিক সহোযোগীতায় ছিলেন,দেউলি গ্রামের আবুল শাহ। তত্বাবধানে ছিলেন, উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভীদ সংরক্ষন কর্মকর্তা শফিউল আজম। অনুষ্ঠানে প্রায় ৬০জন বাউল,সাধু,গুরু উপস্থিত ছিলেন।#

Comments (0)
Add Comment