ধর্ষণের অভিযোগে আলমডাঙ্গার কামালপুর গ্রামের এনামুল গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: প্রেমের ফাঁদে ফেলে ক্লিনিকের এক আয়াকে ধর্ষণের অভিযোগে আলমডাঙ্গার কামালপুর গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি এনামুল হককে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, আলমডাঙ্গার কামালপুর গ্রামের মোনায়েম আলীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি এনামুল হকের (২৭) বিরুদ্ধে কাঠাভাঙ্গা গ্রামের এক নারীকে ধর্ষণের অভিযোগের গ্রেফতার করেছে পুলিশ। এজাহার সূত্রে জানা যায়, ওই নারী আলমডাঙ্গার একটি ক্লিনিকে আয়া হিসেবে কাজ করেন। এরই এক পর্যায়ে বেশ কিছুদিন আগে এনামুল হকের সাথে ওই নারীর মোবাইলফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বউ পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরিও করতে থাকেন। এক পর্যায়ে গত ১১ এপ্রিল বিয়ে করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে আলমডাঙ্গা শহরে আসতে বলেন। ওই নারী তার প্রেমিকের কথামতো আলমডাঙ্গা শহরে গিয়ে ইনামুলের সাথে দেখা করেন। বিয়ের জন্য শহরের এক বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগে জানা গেছে।
এলাকাবাসী জানিয়েছে, ওই নারী অভিযুক্ত এনামুল হকের শ্যালকের ফুফু শাশুড়ী। সেই সুবাদে এনামুলের সাথে তার আগে থেকেই পরিচয় ছিলো। তাদের মধ্যে মোবাইলে কথাবার্তার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
ওই নারীর লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশ গতকাল শুক্রবার এনামুলকে গ্রেফতার করে। আজ শনিবার ধর্ষিতা ও নারীর মেডিকেল পরীক্ষা করা হবে।
এদিকে, আটক অভিযুক্ত এনামুল হক তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘ আমার সাথে আমার শ্যালকের সম্পর্ক ভালো না। তারা ষড়যন্ত্র করে ধর্ষণ মামলা দিয়ে আমাকে ফাঁসাতে চাচ্ছে।’

Comments (0)
Add Comment