নকল কসমেটিক আর সিগারেট রাখার দায়ে জরিমানা

গাংনী প্রতিনিধি: গাংনী বাজারের আকমাল স্টোরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল কসমেটিক পণ্য জব্দ করা হয়েছে। ভেজাল পণ্য রাখার দায়ে আকমাল স্টোরের মালিক মোহাম্মদ আসিফের কাছ থেকে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। একই অভিযানে গাড়াবাড়িয়া বাজার থেকে নকল সিগারেট জব্দ এবং দোকান মালিক আবু হানিফের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। র‌্যাব-৬ ক্যাম্পের এই অভিযানে জরিমানা আদায় করেন গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম। অভিযানে উপস্থিত ছিলেন গাংনী র‌্যাব ক্যাম্প কমান্ডার তারেক আমান বান্না ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ।
র‌্যাব সূত্রে জানা গেছে, আকমাল স্টরে দীর্ঘদিন ধরে ভেজাল ও মানহীন কসমেটিক ব্রান্ডের নাম দিয়ে বিক্রির অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে অভিযানের সত্যতা পায় র‌্যাব। দোকান থেকে বিপুল পরিমাণ ভেজাল কসমেটিক পণ্য জব্দ করা হয়। ক্রেতা ঠকানোর দায়ে আকমাল স্টোরের মালিকের কাছ থেকে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রম্যমাণ আদালত।
পরে অভিযান দলটির গাড়াবাড়িয়া বাজারে অভিযান চালায়। অভিযানে বিশ্বাস স্টোর থেকে অনুমোদনবিহীন সিগারেট জব্দ করা হয়। দোকান মালিক আবু হানিফের কাছ থেকে আদায় করা হয় ৩০ হাজার টাকা জরিমানা।

Comments (0)
Add Comment