নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের চুয়াডাঙ্গায় মিলন মেলা

সাফল্যের জন্য প্রয়োজন অধ্যাবসয়

স্টাফ রিপোর্টার: ‘উদ্যোগতা গড়ে তোলার উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। প্রত্যেক সফল মানুষেরই সফলতার গল্প থাকে। সেই গল্প নিজে বলার মধ্যেও গৌরব থাকে। এ গৌরব অর্জনের জন্য অবশ্যই প্রয়োজন অধ্যাবসয়। বিশেষ উদ্যোগ নিয়ে স্বনির্ভরতা অর্জন করার তৃপ্তি সংসার জীবনকেও মধুময় করে।’
নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন নামের একটি সংস্থার চুয়াডাঙ্গা জেলার সদস্যদের চতুর্থ মিলন মেলায় উপরোক্ত অভিমত ব্যক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিছুজ্জামান। তিনি তরুণ সমাজকে স্বনির্ভর হয়ে দেশের অগ্রযাত্রাকে তরান্বিত করার উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, কোনো উদ্যোক্তা কোনো প্রকারের সহযোগিতা চাইলে চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম বিপিএম হাসতে হাসতে সেই সহযোগিতা করেন। চুয়াডাঙ্গা পুলিশ সবসময়ই ভালোকাজের সাথে থাকে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা পুলিশ পার্কে মাথাভাঙ্গা নদীর তীরে অনুষ্ঠিত মিলন মেলায় বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, বিএসএমআর এসটিইউ’র সহকারী অধ্যাপক মাবিয়া খাতুন। বিশেষ অতিথি মাবিয়া খাতুন বলেন, সফল হতে সর্বপ্রথম প্রয়োজন আত্মবিশ^াস। পারি, পারতেই হবে। এ বিশ^াস নিয়ে এগিয়ে গেলে লক্ষ্যে পৌঁছুনো অসম্ভব নয়। আয়োজনে প্রধান ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদানের পাশাপাশি সংস্থার আলমডাঙ্গা উপজেলা এম্বাসেডর তারেক হোসেন ও মোছা. জান্নাতুল ফৌরদৌস উষা, জীবননগর উপজেলা এম্বাসেডর সজীব আহম্মেদ ও কাজী রাজন, দামুড়হুদা উপজেলার এম্বাসেডর মো. কাবিল ও সাগর রেজা, চুয়াডাঙ্গা সদর উপজেলা এম্বাসেডর তৌহিদুর রহমান, মো. সুমন রায়হান ও মোছা. ফারহানা শিউলীকেও বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়াল সংযুক্ত থেকে বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী পরিচালক। উপস্থিত থেকে অনুষ্ঠানকে পূর্ণতা দেন আজীবন সদস্য মামুন, তামান্না, ফারজানা তন্বী, আসমা, লামিয়া, শামীম ও স্মৃতিসহ অনেকে।

Comments (0)
Add Comment