প্রবাস ফেরত স্বামী দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাওয়ায় প্রথম স্ত্রীর আত্মহত্যা

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে প্রবাস ফেরত স্বামী দ্বিতীয় স্ত্রীর বাড়িতে যাওয়ায় অভিমানে বিষপানে আত্মহত্যা করেছেন প্রথম স্ত্রী রোকেয়া খাতুন (৩৭)। দুই সন্তানের জননী গৃহবধূ রোকেয়া হাড়াভাঙ্গা গ্রামের সৌদি ফেরত মাসুদ হোসেনের স্ত্রী ও একই গ্রামের আমির হোসেনের মেয়ে। গতকাল বুধবার সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোকেয়ার মৃত্যু হয়। এর আগের দিন মঙ্গলবার দুপুরে রোকেয়া স্বামীর গৃহে বিষপান করেছিলেন।
স্থানীয়রা জানায়, রোকেয়ার সাথে পারিবারিকভাবে এক যুগ আগে মাসুদ হোসেনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে রয়েছে ছেলে রবিন হোসেন (১৫) ও মেয়ে রুনা খাতুন (৭)। মাসুদ কর্মের সুবাদে কয়েক বছর পূর্বে সৌদি আরবে গিয়েছিলেন। গত সোমবার তিনি সৌদি আরব থেকে বাড়ি পৌঁছান।
মঙ্গলবার দ্বিতীয় স্ত্রী হাড়াভাঙ্গা গ্রামের তাগিদগিরিপাড়ার মৃত সদর উদ্দীনের মেয়ে নার্গিস খাতুনের বাড়িতে যান। খোঁজ পেয়ে প্রথম স্ত্রী রোকেয়া স্বামী মাসুদের ওপর অভিমান করে বিষপান করেন। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি স্বাস্থ্য কেন্দ্রে নেয়। এ সময় তার শারীরিক অবস্থার অবনতি দেখে সেখান থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Comments (0)
Add Comment