প্রেমের টানে ঢাকা থেকে গাংনীতে এসে ব্যর্থ : ছুরিকাঘাতে প্রেমিকের আত্মহত্যার অপচেষ্টা

গাংনী প্রতিনিধি: প্রেমের টানে ঢাকার বিক্রমপুর থেকে গাংনীর বামন্দী এসেছিলেন প্রেমিক রাকিব শেখ (২৪)। উদ্দেশ্য প্রেমিকাকে বিয়ে করে বাড়ি ফেরা। কিন্তু এতেই ঘটে বিপত্তি। প্রেমিকা তাকে ফিরিয়ে দেয়। এতে ক্ষোভ আর অভিমানে আত্মহত্যার উদ্দেশে নিজের পেটেই ছুরি চালায় রাকিব শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেও তাকে কা-জ্ঞানহীন বলে আখ্যায়িত করা হয়েছে।
স্থানীয়সূত্রে জানা গেছে, গাংনীর বামন্দী এলাকার এক দিনমজুরের মেয়ে ও রাকিব ঢাকায় একই গার্মেন্টেসে চাকরি করতেন। কর্মপরিচয়ের মধ্যদিয়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তারা ঘর বাধার সিদ্ধান্ত নেয়। কিন্তু এর মাঝে প্রেমিকা জানতে পারে রাকিব একজন মাদকাসক্ত। এতে রাকিবকে না বলে বাড়িতে ফিরে আসে ওই প্রেমিকা। খবর পেয়ে রাকিব ছুটে আসে বামন্দী এলাকায়। সেখানে প্রেমিকার কাছ থেকে সাড়া না পেয়ে ধারালো ছুড়ি বসায় নিজের পেটে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে গতকালই কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। খবর দেয়া হয়েছে তার পরিবারের লোকজনকে।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুর রহমান বলেন, বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। রাকিবের পরিবারের লোকজন এলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

Comments (0)
Add Comment