বর্তমান স্বামীর হাত ধরে ঘুরতে দেখে সাবেক স্বামীর হামলা

আলমডাঙ্গা ব্যুরো: বর্তমান স্বামীর সাথে হাত ধরে ঘুরতে দেখে সাবেক স্বামীর হাতে বেদম প্রহারের শিকার হয়েছেন এক দম্পতি। গতকাল সোমবার বিকেলে আলমডাঙ্গার আনন্দধাম এলাকায় ওই মারপিটের ঘটনা ঘটে। এতে বর্তমান স্বামী ও স্ত্রী গুরুতর জখম হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার গোবিন্দপুর গ্রামের মিশকার মেয়ে তানিয়া চার বছর আগে প্রেমে জড়িয়ে বিয়ে করেন এরশাদপুর চাতাল মোড়ের ইসাহক আলীর ছেলে মিরাজের সাথে। তারা সাড়ে তিন বছর সংসার করার পর তানিয়া মোবাইলে ঢাকার একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরপর তিনি প্রথম স্বামী মিরাজকে ছেড়ে গত ৭ মাস আগে ঢাকায় পাড়ি জমায়। এতদিন তানিয়া ঢাকাতেই অবস্থান করছিলেন।
ঈদে তানিয়া পরকীয়া প্রেমিক স্বামীকে সাথে নিয়ে বাড়ি বেড়াতে আসেন। তারা দুজনে গতকাল বিকেলে শহরের আনন্দধাম এলাকায় হাত ধরাধরি করে হাটছিলেন। এ দৃশ্য সাবেক স্বামী মিরাজের চোখে পড়লে তিনি হামলে পড়ে তাদের ওপর। বেদম পেটাতে থাকে দুজনকে। স্থানীয়রা তানিয়া দম্পতিকে উদ্ধার করে পাশর্^বর্তী ক্লিনিকে ভর্তি করে।
মিরাজ জানায়, আমি তানিয়ার সাথে প্রেম করে বিয়ে শেষে দীর্ঘদিন সংসার করেছি। সে কিছু না জানিয়ে ঢাকায় পাড়ি জমায়। সে আমাকে ফোন দিয়ে বলে, তোমাকে তালাকও দেবো না, তোমার কাছে যাবোও না। আলমডাঙ্গায় ঢাকার একটি ছেলের সাথে আমার স্ত্রীকে দেখে আমি মাথা ঠিক রাখতে পারিনি।

Comments (0)
Add Comment