বাসযোগে বরিশাল থেকে চুয়াডাঙ্গায় আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার: বরিশাল থেকে কাঁচামাল কিনতে চুয়াডাঙ্গায় আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বৃদ্ধ মোশারফ হাওলাদার (৫৫)। তিনি পেশায় খুচরা কাঁচামাল ব্যবসায়ী। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃদ্ধ মোশারফ হাওলাদার (৫৫) বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধল মৌ গ্রামের মৃত কেরামত হাওলাদারের ছেলে। বৃদ্ধের বড় ছেলে সোহাগ হাওলাদার মোবাইলে দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, আমার বাবা কাঁচামাল ব্যবসায়ী। দেশের বিভিন্ন জেলা থেকে কিনে নিয়ে বিক্রি করেন। গতকাল সকাল ৯ টার দিকে পরিবহনযোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যায়। বিকেলে খবর পাই তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। তিনি আরও বলেন, কি পরিমাণ অর্থ খুইয়েছেন এটা জানি না। জ্ঞান ফিরলে জানা যাবে। ইতোমধ্যে আমার ছোটভাই চুয়াডাঙ্গা সদর হাসপাতালের উদ্দেশ্য রওনা দিয়েছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া মা আরিজ বলেন, নেশা জাতীয় কোন কিছু পান বা খাওয়ানো হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। তিনি শঙ্কামুক্ত কিনা এখনি বলা সম্ভব নয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহবুবুর রহমান দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, খবর পেয়ে হাসপাতালে বৃদ্ধের সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন, ফরিদপুর থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। এরপর আর কিছুই মনে করতে পারেনি। বাড়ি থেকে ২০ হাজার টাকা নিয়ে এসেছিলেন সেটাও নেই। পরে বাসটি চুয়াডাঙ্গায় পৌঁছুলে সুপারভাইজার স্থানীয়দের সহযোগিতায় সদর হাসপাতালে ভর্তি করে। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments (0)
Add Comment