বিনাপ্রতিদ্বন্দ্বিতায় একজন নারী ও পুরুষ কাউন্সিলর নির্বাচিত

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার ছিলো মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ২নং ওয়ার্ডে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এছাড়াও ৫নং ওয়ার্ডের মনিরুজ্জামান রিংকুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত করা হয়েছে।
জেলা রিটার্নিং অফিসার মো. রোকনুজ্জামান জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে শামছুন্নাহার বীনা নামে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তাকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এছাড়াও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিভিন্ন ওয়ার্ডের তিনজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
তিনি আরও জানান, ৫নং সাধারণ ওয়ার্ড থেকে আলমগীর হোসেন নামে একজন নিজের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এজন্য ৫নং ওয়ার্ডে আর কোনো প্রার্থী না থাকায় মনিরুজ্জামান রিংকুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত করা হয়েছে। কাউন্সিলর (পুরুষ) প্রার্থী হিসেবে ১নং ওয়ার্ড থেকে ফরিদ আহমেদ, ৩নং ওয়ার্ড থেকে খাইরুল ইসলাম ও ৫নং আলমগীর হোসেন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এর আগে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে মেয়র পদে ৪ জন, ৯টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর পদে ৫২ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন মনোনয়নপত্র জমা দেন।

Comments (0)
Add Comment