বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ

নড়াইলের লোহাগড়ায় বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর চাচা বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক আমিনুর রহমানকে আটক করে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয। আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের কিবরিয়া মোল্যার ছেলে আমিনুর রহমানের সঙ্গে একই উপজেলার কলেজপড়ুয়া এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৯ মে ফোনের মাধ্যমে প্রেমিক আমিনুর ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার গিলাতলা গ্রামের ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরপর থেকে আমিনুর মেয়েটিকে একই আশ্বাসে বিভিন্ন সময় ধর্ষণ করে আসছিল। একপর্যায়ে আমিনুর বিয়ে করতে রাজি না হওয়ায় ওই ছাত্রী গত ১৭ জুন বিষয়টি তার পরিবারকে জানায়। পরে এ ঘটনায় গত শুক্রবার মেয়ের চাচা বাদী হয়ে আমিনুরকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।
মামলার বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, আসামি আমিনুরকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং নড়াইল সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Comments (0)
Add Comment