মহেশপুরে অপহরণের ৪ দিন পর মাদরাসাছাত্রী উদ্ধার : দুজন আটক

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর মাদরাসা ছাত্রী অপহরণের শিকার। শনিবার দিবাগত রাতে ভিকটিম উদ্ধার ও অপহরণের অভিযোগে দুই ভাইকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

মহেশপুর থানা ও বাদির এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট বিকেল সাড়ে ৩টায় প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে নাটিমা ফাজিল মাদরাসায় যাওয়ার পথে মাদরাসার সামনে পৌঁছুলে আসামি শিপনসহ ওই ছাত্রীকে ইজিবাইকে অপহরণ করে নিয়ে চলে যায় এবং জোরপূর্বক বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে আটকে রাখে। গত কয়েকদিন ধরে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ভিকটিমের পরিবার জানতে পারে যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে শিপন হোসেন (২৫) তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে গেছে। এ বিষয়ে একাধিকবার তার বাড়িতে গেলে ভিকটিমের পরিবারকে তাড়িয়ে দেয়। শনিবার সকালে বাবলা মাথাভাঙ্গা গ্রামের মৃত আব্দুল মান্নানের স্ত্রী ভিকটিমের মা কাঞ্চন মালা বাদি হয়ে মহেশপুর থানায় অভিযোগ দিলে পুলিশ ভিকটিমকে উদ্ধার এবং শিপন ও তার ভাই রিপনকে আটক করে।

বাদি আরো জানায়, তার মেয়ে নাটিমা ফাজিল মাদরাসার ৯ম শ্রেণির ছাত্রী। এ বিষয়ে মহেশপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় মামলা হয়েছে। অপরদিকে আসামিপক্ষ জানায়, ছেলে-মেয়ের সাথে প্রেমজ সম্পর্ক ছিলো।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদ জানান, ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ও আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Comments (0)
Add Comment