মহেশপুরে নির্যাতিত গৃহবধূর সাংবাদিক সম্মেলন

মহেশপুর প্রতিনিধি: আদালতে যৌতুকের মামলা করার কারণে স্বামী, ভাসুর ও দেবর কর্তৃক নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ। গতকাল মঙ্গলবার সকালে ঝিনাইদহের মহেশপুর প্রেসক্লাবে দুই সন্তানকে সাথে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ওই গৃহবধূ।

জানা যায়, ১০ বছর পূর্বে মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের মৃত পরান শেখের ছেলে আব্দুল কাদের লিটনের সাথে লক্ষ্মীপুর জেলার সদর থানার মৃত আমির হুদা ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্বামী, ভাসুর, দেবর ও ননদ কর্তৃক নির্যাতনের শিকার হয়ে আসছেন।

নির্যাতিত নারী সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, বর্তমানে আমার লামিম হাসান (৭) ও রাজিব হাসান (৩) নামে দুইটি পুত্র সন্তান রয়েছে। আমার স্বামী বাড়ী করার সময় আমার পিতার কাছ থেকে ৬ লাখ টাকা নেয়। আমার স্বামী দীর্ঘদিন সৌদি আরবে প্রবাস জীবন শেষে চলতি মাসে দেশে ফিরে এসে গত ২৮/৯/২০ ইং তারিখে আমার নিকট পুনরায় আরও ২ লাখ টাকা দাবি করে আমার পিতার কাছ থেকে আনার জন্য বলে। আমি রাজি না হলে আমার স্বামী, ভাসুর ও দেবর বাঁশের লাঠি দিয়ে আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে এবং চুল ধরে টানা-হেচড়া করে। আমার শিশু বাচ্চারা ও আমি কান্নাকাটি করলে পার্শ্ববতী লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে। মঙ্গলবার সকালে মহেশপুর হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

Comments (0)
Add Comment