মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গায় যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল আবারও কোভিড আক্রান্ত হয়েছেন। তার রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বাদ মাগরিব চুয়াডাঙ্গা জেলা যুবলীগের কার্যালয়ে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানটির পরিচালনা করেন চুয়াডাঙ্গা স্টেডিয়াম জামে মসজিদের পেশ ইমাম মোহাম্মদ ওমর ফারুক।
দোয়া অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, ‘গত ১৮ জানুয়ারি শারীরিক অসুস্থতা অনুভব করায় কোভিড টেস্ট করতে দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাই। গত বুধবার টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টিনে আছেন এবং চিকিৎসা নিচ্ছেন। যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে নিজেকে গোড়ে তুলেছেন। তিনি যুবলীগকে শক্তিশালী করে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে গেছেন। এ দেশের কল্যাণের কথা ভেবে মহামারি করোনার মধ্যেও তিনি ঘরে বসে থাকেননি। আজ তিনি নিজেই করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আমরা মহান সৃষ্টিকর্তার নিকট তার দ্রুত সুস্থতা কামনা করি।’
দোয়া অনুষ্ঠানে অংশ নেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগ সদস্য আজাদ আলী, হাফিজুর রহমান হাপু, সাজ্জাদুল ইসলাম লাভলু, আবু বক্কর সিদ্দিক আরিফ, আলমগীর আজম খোকা। এছাড়াও দোয়া অনুষ্ঠানে অংশ নেয় জেলা যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

Comments (0)
Add Comment