মায়ের নির্দেশে স্ত্রীকে গলাকেটে হত্যা করল স্বামী

স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে স্ত্রীকে জবাই করে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনায় হত্যাকারী স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত নাজমা খাতুন (৩৫) ইলিশপুর গ্রামের আবদুল আলীমের স্ত্রী।

নিহতের ছেলে বাবু সরদার জানিয়েছেন, সকাল থেকে আম্মু-আব্বু ঝগড়া করছিল। কী নিয়ে ঝগড়া করছিল, সেটি আমি জানি না। সকালে রান্না করেনি। পরে আমি রুটি কিনে দিয়ে আসি। আব্বুকে বলি, তুমি রুটি খেয়ে কাজে চলে যাও। তখন দাদি আব্বুকে বলছিল, তুই যদি তোর বউকে না মারিস তবে আগের মতো ভাইপোদের দিয়ে তোকে মার খাওয়াব। পরে আমি বাড়ি থেকে বেরিয়ে যাই। আম্মু ঘরে শুয়ে ছিল। বাইরে গিয়ে আম্মুকে ফোনে কল দিলে আর ফোন ধরেনি। বাড়িতে ফিরে এসে দেখি আম্মুকে জবাই করে মেরে ফেলেছে আব্বু। দাদির কথা শুনে আম্মুকে মেরেছে আব্বু।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন মৃধা আরটিভি নিউজকে জানিয়েছেন, পারিবারিক ঝগড়ার একপর্যায়ে স্ত্রীর ঘাড়ে দা দিয়ে তিন-চারটি কোপ দেয় আবদুল আলীম। শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এরপর আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে গাজিরহাট এলাকা থেকে বাসটি থেকে আসামি আব্দুল আলীমকে আটক করা হয়েছে।

খুনগলাকেটে হত্যা
Comments (0)
Add Comment