মেহেরপুরে জেলা পরিষদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডারসহ ক্যানোলা ও মাস্ক প্রদান

মেহেরপুর অফিস: করোনায় আক্রান্ত রোগীদের সেবায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মেহেরপুর জেলা ইউনিটেকে অক্সিজেন সিলিন্ডারসহ ক্যানোলা ও মাস্ক প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মেহেরপুর জেলা ইউনিটকে ৭ টি অক্সিজেন সিলিন্ডার, ১৪টি ক্যানোলাসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মেহেরপুর জেলা ইউনিটের চেয়ারম্যান মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল সিলিন্ডারসহ অন্যান্য মালামাল গ্রহণ করেন। তিনি জানান, করোনা আক্রান্ত ব্যক্তিরা যোগাযোগ করলে তাদের বাড়িতে গিয়ে অক্সিজেন দেয়ার ব্যবস্থা করা হবে। মেহেরপুর জেলা যুব রেড ক্রিসেন্টের ইউনিট প্রধান সোহাগ সময় সেখানে উপস্থিত ছিলেন।
একইদিন দুপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মেহেরপুর জেলা ইউনিটের উদ্যোগে করোনায় আক্রান্ত ব্যক্তিদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মেহেরপুর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল মেহেরপুরের বিভিন্ন এলাকার করোনা আক্রান্ত ব্যক্তিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল যুব রেড ক্রিসেন্ট সদস্যদের সঙ্গে নিয়ে করোনায় আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

Comments (0)
Add Comment