মেহেরপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

মেহেরপুর অফিস: বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের উদ্যোগে ত্রি-বার্ষিক মেহেরপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় মেহেরপুর কবি নজরুল শিক্ষা মঞ্জিল প্রাঙ্গণে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। মেহেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীদের দাবি যৌক্তিক উল্লেখ করে বলেন, দলে দলে বিভক্ত না হয়ে ও অন্যের সাথে নিজেদের বেতন বৈষম্যের তুলনা না করে আন্দোলন চালিয়ে যান এবং আপনাদের দাবিগুলো তুলে ধরেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আপনাদের দাবি পৌঁছালে তিনি তা পূরণ করবেন বলে আমি বিশ^াস করি।
অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ওরফে আদনান হাবিব। তিনি বলেন, আপনারা আমাদের আন্দোলনের সাথে থাকেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা দাবি আদায়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি পৌঁছে দেবো এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত মাঠে থাকবো।
মো. মহাসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারীদের দাবির প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ বে-সরকারি শিক্ষক সমিতি মেহেরপুর জেলা কমিটির আহ্বায়ক প্রধান শিক্ষক মো. ইদ্রিস আলী, স্বাধীনতা শিক্ষক পরিষদ মেহেরপুর জেলা শাখার আহ্বায়ক প্রধান শিক্ষক মো. আশরাফুজ্জামান, প্রতিষ্ঠান প্রধান ফোরাম মেহেরপুর জেলা শাখার আহ্বায়ক প্রধান শিক্ষক মো. আবুল কাশেম, স্বাধীনতা শিক্ষক পরিষদ মেহেরপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক প্রধান শিক্ষক মো. তাজুদ্দীন, কবি নজরুল শিক্ষা মঞ্জিলের প্রধান শিক্ষিকা সানজিদা ইসলাম ও শ্যামপুর-শালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রাজ্জাক। বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সাংগাঠনিক সম্পাদক মো. ইলিয়াস হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সদর উপজেলা আহ্বায়ক আব্দুল হাই, গাংনী উপজেলা আহ্বায়ক আব্দুল হান্নান, মুজিবনগর উপজেলা আহ্বায়ক মোখলেছুর রহমান, কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী সামসুজ্জোহা, কলমিজোল মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী আশরাফুজ্জামান, যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের অফিস সহকারী আব্দুস সালাম, ধলা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী আজমাইন প্রমুখ। এর আগে অনুষ্ঠানে অতিথিবৃন্দ পৌঁছুলে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় ও ব্যাচ পরিয়ে দেয়া হয়।

 

Comments (0)
Add Comment