মেহেরপুর পৌর ইমাম সমিতির কমিটি গঠন -রোকনুজ্জামান সভাপতি ও শাহজালাল সম্পাদক

মেহেরপুর অফিস: মেহেরপুর পৌর ইমাম সমিতির আলোচনাসভা শেষে পৌর ঈমাম সমিতির কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে মেহেরপুর শহরের বোসপাড়া আল ফালাহ জামে মসজিদে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মাও. রোকনুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মাও. সিদ্দিকুর রহমান, সিরাজ উদ্দিন, শরিফ উদ্দিন, জালাল উদ্দিন প্রমুখ। পরে হাফেজ মাও. রোকনুজ্জামানকে সভাপতি ও মাও. শাহজালালকে সাধারণ সম্পাদক করে সদস্য ১৮ বিশিষ্ট পৌর ঈমাম সমিতির কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শরিফ উদ্দিন, সিরাজ উদ্দিন, শাহনেওয়াজ হোসেন ও ইয়ারুল ইসলাম, যুগ্ম-সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী, অর্থ সম্পাদক আনিসুর রহমান, প্রচার সম্পাদক বোরহানউদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শামসুর রহমান টুটুল, সমাজ কল্যাণ সম্পাদক সাব্বির আহমেদ, নির্বাহী সদস্য শাহজাহান আলী, তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম, শাহজাহান কবীর ও যুবায়ের হাসান।
এছাড়াও আলোচনাসভায় মুফতী আবুল কালাম কাসেমী, আব্দুল হান্নান, সিদ্দিকুর রহমান, আব্দুল ওহাব ও মুফতি হাফিজুর রহমানকে উপদেষ্টা করা হয়।

Comments (0)
Add Comment