মেহেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন – ফারুক সভাপতি মন্টু সম্পাদক নির্বাচিত

মেহেরপুর অফিস: সম্পূর্ণ উৎসবমুখর পরিবেশে মেহেরপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ফারুক হোসেন সভাপতি ও ফজলুল হক মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার নূরুল আহমেদ ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী ফারুক হোসেন (একুশে টিভি) ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি রফিকুল আলম (গাজি টিভি) ১৬ ভোট পেয়েছেন। এছাড়া ফজলুল হক মন্টু (এসএ টিভি) ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি রেজ আন উল বাশার তাপস (এন টিভি) ১৭ ভোট পেয়েছেন।
এর আগে সহসভাপতি পদে মহাসিন আলী (আলোকিত বাংলাদেশ ও মাথাভাঙ্গা) ও ফারুক মল্লিক (দৈনিক ইনকিলাব) এবং যুগ্ম সম্পাদক পদে মাজেদুল হক মানিক (আরটিভি ও মাথাভাঙ্গা) ও রামিজ আহসান (যুমনা টিভি) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এদিকে এদিন নির্বাচনে অর্থ সম্পাদক পদে জিএফ মামুন লাকি (পশ্চিমাঞ্চল) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি মামুন বঙ্গবাসী (বাংলাদেশের কন্ঠ) পেয়েছেন ১৪ ভোট, সাংগাঠনিক সম্পাদক পদে বেন ইয়ামিন মুক্ত (মাছরাঙা টিভি) ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি আবু আক্তার করণ (ডিবিসি টিভি) ১৪ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে মনিরুল ইসলাম মনির (বাংলাদেশের খবর) ২০ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি জুলফিকার আলী কানন (বাংলা নিউজ ২৪) ১৬ ভোট পেয়েছেন। এছাড়া ৪টি নির্বাহী সদস্য পদে রাশেদুজ্জামান (চ্যানেল ২৪) ২৮ ভোট, জাহিদুর রহমান (এশিয়ান টিভি) ২৫ ভোট, উম্মে ফাতেমা রোজিনা (এটিএন বাংলা) ২২ ভোট ও মেহের আমজাদ (দৈনিক খবর) ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মীর মাহ লায়েল শিশির (আমাদের সময়) ২০ ভোট ও নূহু বাঙালী (আমাদের কন্ঠ) ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
প্রধান নির্বাচন কমিশন আরো জানান, কড়া নিরাপত্তার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা নির্বাচন চলে। নির্বাচনে ৩৯ জন ভোটারের মধ্যে ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Comments (0)
Add Comment