মোবাইলে আপত্তিকর ছবি ধারণ, মায়ের বিরুদ্ধে কিশোরীর মামলা

ফেনীর দাগনভূঞায় এক কিশোরীর (১৩) নগ্ন ছবি ধারণ করার অভিযোগে তার মা ও ফুফাতো ভাইকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করেছে। রোববার থানায় কিশোরী এ মামলা করে।
নির্যাতিতার স্বজন ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ফেনী সদর উপজেলার বাথানিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী সুলতানা আক্তার সাদিয়ার সঙ্গে দাগনভূঞা উপজেলার আশরাফপুর গ্রামের তার ভাগিনা তানভীরের সঙ্গে দীর্ঘদিন অনৈতিক সম্পর্ক চলে আসছিল। একদিন কিশোরী তার মা এবং ফুফাতো ভাইয়ের ঘনিষ্ঠ কর্মকাণ্ড দেখে ফেলে।
ঘটনা ফাঁস হওয়ার ভয়ে আসামিরা ২৪ মে রাত ২টার দিকে ওই কিশোরীর ঘুমন্ত অবস্থায় নগ্ন ছবির ভিডিও মোবাইলে ধারণ করে। একপর্যায়ে কিশোরীর ঘুম ভেঙে গেলে সে এ ঘটনার প্রতিবাদ করে। আসামিরা তাদের সম্পর্কের বিষয়টি কাউকে জানালে ধারণ করা ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় কিশোরী বাদী হয়ে রোববার থানায় মা ও ফুফাতো ভাইকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করে।
ভুক্তভোগীর চাচা জানান, দীর্ঘদিন ধরে ভাইয়ের স্ত্রী তার ভাগিনার সঙ্গে অনৈতিক সম্পর্ক করে আসছে। প্রতিবাদ করায় ভাতিজির নগ্ন ছবি ধারণ করে উল্টো মেরে ফেলার হুমকি দেয় তারা। আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি। দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments (0)
Add Comment