হেরে গেলেন ক্যান্সার আক্রান্ত সাজিদ

আলমডাঙ্গা ব্যুরো: সবটুকু জীবনীশক্তি দিয়ে লড়েও মৃত্যুর কাছে হেরে গেলেন আলমডাঙ্গার পারদুর্গাপুর গ্রামের ক্যান্সার আক্রান্ত ২১ বছরের টগবগে তরুণ সাজিদ আহমেদ। গতকাল ১৮ জুলাই বিকেল পৌনে ৪টায় ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না লিল্লাহে …….. রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের পারদূর্গাপুর গ্রামের ইসমাইল হোসেনের কনিষ্ঠ সন্তান সাজিদ আহমেদ (২১) ঢাকায় পড়াশোনা করতেন। বেশ কয়েক মাস পূর্বে তার শরীরে লিভার ক্যান্সার ধরা পড়ে। প্রথমে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অত্যন্ত ভদ্র ও বন্ধুবৎসল সাজিদের অকাল মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে বন্ধু মহল ও গ্রামজুড়ে শোকের ছায়া নেমে আসে। মা-বাপসহ নিকট স্বজনের বুকফাটা আহাজারিতে গ্রামের বাতাস ভারি হয়ে ওঠে।
অকাল প্রয়াত সাজিদ আলমডাঙ্গা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফাজ উদ্দীনের শ্যালক। তার মৃত্যু সংবাদে আলমডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরেও শোকের ছায়া নেমে আসে। ঢাকা থেকে লাশ রাত দেড়টার দিকে বাড়িতে পৌঁছুতে পারে। আজ রোববার সকাল সাড়ে ৮টায় গ্রামের গোরস্থানে লাশ দাফন করা হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।
এদিকে, অকাল প্রয়াত সাজিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন উপজেলা সমাজসেবা অফিসার আফাজ উদ্দীন।

Comments (0)
Add Comment