ট্রেন থেকে নেমেই মারা গেলেন তিনি

স্টাফ রিপোর্টার: চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে রাজশাহী এসেছিলেন আব্দুল কুদ্দুস ওরফে রাজন (৫৫)। কিন্তু ট্রেন থেকে স্টেশনে নেমেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজশাহী রেলওয়ে স্টেশনের ২নং প্লাটফরমে এ ঘটনা ঘটে।
জিআরপি পুলিশ সূত্রে জানা গেছে, মৃত আব্দুল কুদ্দুসের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার নাজিরপুর গ্রামে। ছেলে এবং মেয়ের সঙ্গে তিনি কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে কুষ্টিয়া থেকে রাজশাহীতে আসেন। প্ল্যাটফর্মে লুটিয়ে পড়ার পর তার ছেলে-মেয়েরা লাশ নিয়ে বিপাকে পড়েন। মৃতের স্বজনদের অভিযোগ, এ সময় অনুরোধ করলেও স্টেশন কর্তৃপক্ষ তাদের অ্যাম্বুলেন্স দিয়ে লাশ হাসপাতালে নিয়ে যেতে রাজি হয়নি। পরে রাজশাহী রেলওয়ে থানা পুলিশ লাশটি অটোরিকশায় করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আব্দুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন। কুদ্দুসের করোনার কোনো উপসর্গ ছিলো না বলে জানিয়েছেন তার স্বজনরা। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কয়েকদিন আগে।
রাজশাহী রেলওয়ে থানার ওসি মো. শাহ কামাল বলেন, আব্দুল কুদ্দুস হার্টের রোগী ছিলেন বলে তার ছেলে-মেয়েরা জানিয়েছেন। চিকিৎসা করানোর জন্য তাকে রাজশাহী আনা হয়েছিলো। রাজশাহীতে ট্রেন থেকে নেমেই প্লাটফর্মে মাথা ঘুরে তিনি পড়ে যান। ধারণা করা হচ্ছে সেখানেই তার মৃত্যু ঘটে।

Comments (0)
Add Comment