কুষ্টিয়ায় স্বামী পরিত্যাক্তাকে ধর্ষণ মামলায় বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে স্বামী পরিত্যাক্তা মহিলাকে ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতার ভাই নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লাকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শনিবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। পরে তাকে জেলহাজতে প্রেরণ করেন বিজ্ঞ বিচারক। গ্রেফতারকৃত নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লা কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার দাউদ মাস্টারের ছেলে। তিনি কুর্শা ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল হান্নানের চাচাতো ভাই। এছাড়া তিনি বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাঝিহাট গ্রামের স্বামী পরিত্যাক্তা ও ভূমিহীন এক অসহায় মহিলাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে আসছিলেন একই গ্রামের মৃত দাউদ মাস্টারের  ছেলে নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লা। এক পর্যায়ে ওই মহিলা অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন। পরবর্তীতে ৮ মাসের অন্তঃস্বত্ত্বা ওই নারীর গর্ভপাত ঘটানোর জন্য স্থানীয় এক ডাক্তারের পরামর্শে ওষুধ খাওয়ানো হয়। গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে নিজ বাড়িতে ওই নারী ডেলিভারিতে একটি মৃত মেয়েসন্তান প্রসব করেন। এ ঘটনার পর বিষয়টি পাড়া-প্রতিবেশীসহ স্থানীয় লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে। ঘটনায় ওই নারীর মা বাদী হয়ে পলাশ মোল্লাকে আসামি করে মামলা দায়ের করেন।

এ ঘটনায় গতকাল শনিবার ভোরে অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করে পুলিশ।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় কুমার কুন্ডু জানান, এ ঘটনায় ওই ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে  মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। রাতেই এ ঘটনায় ওই নারী ২২ ধারায় জবানবন্দী দেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে পলাশ মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। দুপুরে ওই নারীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়। এদিকে বিকেলে আসামিকে আদালতে সোপর্দ করলে ধর্ষণের ঘটনায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলেও জানায় ওসি।

Comments (0)
Add Comment