চুয়াডাঙ্গায় বিয়ের ৭ দিনের মাথায় প্রেমিকের হাত ধরে প্রেমিকা নিরুদ্দেশ : অপহরণ মামলায় প্রেমিকজুটি এখন পুলিশের খাঁচায়

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার নেহালপুর গ্রামের পশ্চিমপাড়ায় বিয়ের ৭দিনের মাথায় প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে প্রেমিকা নুরজাহান। এ ঘটনায় মেয়ের বাবা অপহরণ মামলা দায়ের করায় প্রেমিক দেলোয়ার হোসেন দেলু ও প্রেমিকা নুরজাহান এখন পুলিশের খাঁচায় বন্দি।
অভিযোগে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর ইউনিয়নের নেহালরপুর গ্রামের পশ্চিমপাড়ার শাহাজউদ্দিন গত ৭দিন আগে মেয়ে নুরজাহানকে পারিবারিকভাবে দর্শনা শান্তিপাড়ার হাকিম ঢালীর ছেলে মিন্টুর সাথে বিয়ে দেন। নুরজাহান কয়েকদিন আগে স্বামীকে সাথে করে নেহালপুর পিতার বাড়িতে দশবদনে বেড়াতে আসেন। গত বুধবার শশুরবাড়িতে চলে আসার প্রস্তুতি নেয়ার পাশাপাশি একই গ্রামের প্রেমিক শফিকুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন ওরফে দেলুর সাথে মোবাইলে যোগাযোগ করতে থাকে। সুযোগ বুঝে সকাল ৮টার দিকে বাগানে আমপাড়তে যাওয়ার নাম করে প্রেমিক দেলুর হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ঘটনায় নুরজাহানের পিতা শাহাজদ্দিন গতকাল শুক্রবার সন্ধ্যায় দর্শনা থানায় দেলুর নামে অপহরণ মামলা দায়ের করলে পুলিশ দেলু ও নুরজাহানকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বর্তমানে দেলু ও নুরজাহান দর্শনা থানা কাস্টডিতে অবস্থান করছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল বলেন, যে কেউ আইনের আশ্রয় নিেেত পারে। যেহেতু মেয়ের বাবা অপহরণ মামলা দায়ের করেছেন তারই প্রেক্ষিতে তাদেরকে আটক করা হয়েছে। আজ শুক্রবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে।

Comments (0)
Add Comment