হরিণাকুণ্ডে চাচার সাথে ভাতিজি উধাও : এলাকাজুড়ে তালপাড়!

ঝিনাইদহ প্রতিনিধি: হরিণাকুণ্ডুতে চাচার হাত ধরে ভাতিজি উধাও হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় চলছে। ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা ২নং জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামে মন্টু মণ্ডলের ছেলে অনিক হোসেন (১৮) ও একই গ্রামের  মেয়ে  (১৫) সাথে দীর্ঘদিন ধরে ঘরোয়া পরিবেশে প্রাইভেট পড়াতো।  বাঁধে প্রেমের সম্পর্ক। চাচা ভাতিজার সব সম্পর্ক ত্যাগ করে গত রোববার আনুমানিক ৩টার দিকে অজানার উদ্দেশ্য পাড়ি দেয় এরা।
পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ভাতিজাকে প্রাইভেট পড়াতেন চাচা। এমন নেক্কারজনক ঘটনা ঘটাবে কে জানে। নিজের মেয়ের মতো ভেবে পড়াতো ভাতিজিকে কিন্তু এমন কুবুদ্ধি মনে আসবে পরিবারের লোকজন কেউ জানতো না। অনিকের বাবা মন্টু মিয়া জানান, ওই ছেলে মানসম্মান সব নষ্ট করে দিয়েছে। গ্রামে আমার মুখ দেখানোর কোনো পরিবেশ নেই। তবে এলাকায় বসে আমরা সমাধানের চেষ্টা করছি। অন্যদিকে  মেয়ের বলেন, আমি দীর্ঘদিন ঢাকাতে থাকি। অনিককে বিশ্বাস করে আমার মেয়েকে তার কাছে পড়তে দিয়েছিলাম। হঠাৎ করে মেয়ের কি বুদ্ধি হলো  চাচার সাথে কি ভেবে উধাও হয়ে যায় আমার বুঝে আসে না। মেয়ে যখন যা চেয়েছে তাই দিয়েছি, তার কোনো আব্দার না করিনি।
জোড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ জানান, বিষয়টা শুনেছি। মেয়ে-ছেলের পরিবার তাদেরকে খুঁজাখুঁজি করছে। জোড়াদহ ক্যাম্পের ইনচার্জ সাইফুল ইসলাম জানান, মেয়েপক্ষ থানায় একটা অভিযোগ দিয়েছে।

Comments (0)
Add Comment