জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট সাধারণ মানুষের জন্য মাস্ক দিলেন ডা. মাহবুব হোসেন মেহেদী

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট সার্জিক্যাল মাস্ক উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলামের নিকট পৃথকভাবে কয়েক হাজার মাস্ক উপহার দেন তিনি। এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, সমাজের সামর্থবানরা যদি করোনাকালে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়, তাহলে করোনাভাইরাসের দ্বারা সৃষ্ট সমস্যার অনেকটাই সমাধান হবে। বিশেষ করে, প্রত্যেকের যেমন স্বাস্থ্যবিধি মানতে হবে, তেমনি স্বাস্থ্যবিধি মানানোর জন্য আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের পাশে সরকারের পাশাপাশি বৃত্তবানদেরও দাঁড়াতে হবে। স্বাস্থ্য সচেতন করার পাশাপাশি সরকারিভাবে করোনাভাইরাসের শুরু থেকেই মাস্ক বিতরণ করা হচ্ছে।
এদিকে, পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি সবার আগে মানতে হবে। সেক্ষেত্রে করোনাভাইরাসের প্রকোপের শুরু থেকেই মাস্কের গুরুত্ব বেড়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে শুরু থেকেই মাস্ক বিতরণ করা হচ্ছে। যারা স্বাস্থ্যবিধি মানাতে সচেতন করা এবং প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রী দিয়েছেন বা এখনো দিচ্ছেন, মানুষের পাশে দাড়াচ্ছেন তারা সত্যিই ধন্যবাদ পাওয়ার যোগ্য।
প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন, করোনার প্রকোপের শুরু থেকেই মাস্ক ও অন্য স্বাস্থ্য সামগ্রী দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ব্যক্তিগতভাবে আমার মনে হয়, প্রত্যেকে প্রত্যেকের পাশে দাঁড়াতে হবে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের জন্য যা করছে, তা সত্যিই অতুলনীয়। বিশ্বের উন্নত দেশগুলোর সাথে তাল মিলিয়ে সরকার করোনা প্রতিরোধে কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তার কারণে সফল হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমাদের নিজ নিজ জায়গা থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে। একই সাথে প্রশাসনকেও এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় সাহায্য করতে হবে।

Comments (0)
Add Comment