কুষ্টিয়ায় ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা : ঘাতক যুবক আটক

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে প্রকাশ্যে জাহিদুল ইসলাম (৩০) নামের এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে কুমারখালী বাসস্ট্যান্ড এলাকায় শত শত লোকের সামনেই এই হত্যাকা-ের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ওবাইদুর রহমান জুয়েলকে (৩২) আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি কুমারখালী পৌরসভার পৌরসভার ২নং ওয়ার্ডের রতনের ছেলে। নিহত ভ্যানচালের জাহিদুল ইসলাম খোকসা উপজেলার সাতপাঁখিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানচালক জাহিদুল ইসলামের সাথে জুয়েলের কথাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ভ্যানচালক জাহিদুলের গলায় আঘাত করে। এতে চালক জাহিদুল সড়কে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
হত্যার বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, কথাকাটাকাটির জের ধরে ছুরিকাঘাতে ওই ভ্যানচালককে হত্যা করা হয়েছে। ঘাতককে আটক করা হয়েছে। স্থানীয়রা জানান, ঘাতক ওবায়দুর রহমান জুয়েল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রেস লেখা একটি মোটরসাইকেল নিয়ে তাকে গোটা কুমারখালী শহর চষে বেড়াতে দেখা যায়।

Comments (0)
Add Comment