কুড়ুলগাছী ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান ইনু

কুড়ুলগাছি প্রতিনিধি: কুড়–লগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন (সরে দাঁড়ালেন) কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহ মো. এনামুল করিম ইনু। তিনি আ.লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) হিসাবে নির্বাচনী মাঠে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র নিয়ে জমাদেন গত ১৭ অক্টোবর। গত শুক্রবার বিােল সাড়ে ৪টার দিকে দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা দামুড়হুদা, কার্পাসডাঙ্গা ও কুড়–লগাছি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন মো. ইসাহক আলীর কাছে লিখিতভাবে প্রত্যাহারপত্র জমাদেন এবং আগামী ১১ নভেম্বর কুড়–লগাছি ইউনিয়ন পরিষদের নির্বাচন থেকে নাম প্রত্যাহার করে নিলেন ইনু। কুড়–লগাছি ইউনিয়ন পরিষদ গত নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) থেকে চেয়াম্যান নির্বাচিত হয়েছিলেন।
এ সময় কুড়–লগাছি ইউপির বর্তমান চেয়ারম্যান শাহ মো. এনামুল করিম ইনু বলেন, যেহেতু দল আমাকে মনোনয়ন দেয়নি তারপরও আমি নমিনেশন কিনে জমা দিয়েছিলাম। গত শনিবার বিকেলে দলের প্রতি শ্রদ্ধা রেখে আমি মনোনয়নপত্র প্রত্যহার করে নিয়েছি।
এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা দামুড়হুদা, কার্পাসডাঙ্গা ও কুড়–লগাছি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন কর্মকর্তা ইসাহক আলী বলেন, গত শুক্রবার বিকেলে কুড়–লগাছি ইউপি নির্বাচনের একজন চেয়ারম্যান পদ প্রার্থী শাহ মো. এনামুল করিম ইনু লিখিতভাবে পারিবারিক কারণ দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহারে লিখিতভাবে দরখস্ত জমা দেন। এ সময় তিনি বলেন, আইন অনুযায়ী তিনি আর নির্বাচন করতে পারবেন না। সঙ্গে সঙ্গে আমি নোটিশ বোর্ডে টাঙিয়ে দিয়েছি।

Comments (0)
Add Comment