খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে চুয়াডাঙ্গায় আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টায় জেলা আইনজীবী সমিতি চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ সঞ্চালনা করেন ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ হেদায়েত হোসেন আসলাম।  এ সময় ফোরামের নেতা ওয়াহেদুজ্জামান বুলা, এমএম শাহজাহান মুকুল, আ.স.ম আব্দুর রউফ, মঈনউদ্দিন মইনুল, বদিউজ্জামান,  আব্দুল খালেক ও  মানি খন্দকার সমাবেশে বক্তব্য রাখেন। সমাবেশে রফিকুল ইসলাম-১, মানজার আলী জোয়ার্দ্দার হেলাল, আব্দুল্লাহ আল মামুন এরশাদ, একলাছুর রহমান কাজল, আফরুজা আকতার, আহসান আলী, আসাদুজ্জামান মিল্টন, এসএম হুমায়ুন কবির, জিল্লুর রহমান জালাল, হারুন অর রশিদ বাবলু এবং রেবেকা সুলতানা  প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কোন ক্ষতি হলে বাংলাদেশের জনগণ হাসিনা সরকারকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাবে। যে ধারায় প্রশাসনিক নির্দেশে বেগম খালেদা জিয়াকে সাময়িক মুক্তি দেয়া হয়েছে; সেই ধারায়ই আছে সাময়িক মুক্তি করা যাবে। সরকারকে উদ্দেশ্যে করে বলেন, অবিলম্বে বিধিনিষেধ ও শর্ত তুলে নেন। যাতে বেগম খালেদা জিয়া বিদেশে উন্নত চিকিৎসা নেয়ার সুযোগ পান। দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি ও বিদেশে না পাঠানো পর্যন্ত আইনজীবী ফোরাম আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। সকল বক্তাগণ দেশমাতা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর জোর দাবি জানান।

Comments (0)
Add Comment