গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যাবসায়ী

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী সাব রেজিস্ট্রি অফিসের সামনে থেকে অজ্ঞান অবস্থায় মহির উদ্দিন (৫০) নামের এক গরু ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে তাকে উদ্ধার করে প্রথমে গাংনী এবং পরবর্তীতে কুষ্টিয়া মেডিকেল ভর্তি করা হয়। অজ্ঞান করে তার কাছ থেকে গরু বিক্রির টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে ধারণা পরিবারের। মহির উদ্দীনের বাড়ি গাংনী পৌরসভাধীন বাঁশবাড়ীয়া গ্রামে।
মহির উদ্দীনকে উদ্ধাকারীরা জানান, দুপুরে সাব রেজিস্ট্রি অফিসের সামনে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। এসময় তার প্যান্টের বাম পাশের পকেট কাটা দেখা যায়। অপর পকেটে কিছু টাকা ও মোবাইল ফোন ছিলো। যা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে। প্যান্টের পকেট কাটা দেখে তারা ধারণা করেন মহির উদ্দীনকে অজ্ঞান করে টাকা ছিনিয়ে নেয়া হতে পারে। তবে কোথায় এবং কারা এর সাথে জড়িত তা মহির উদ্দীনের জ্ঞান ফিরলেই জানা যেতে পারে।
মহির উদ্দীনের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সকালে বামন্দী বাজারের সাপ্তাহিক হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন মহির উদ্দীন। গরু বিক্রি করে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারে।
এদিকে মহিরুউদ্দীনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া মেডিকেলে রেফার করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া প্রেরণ করা হয়েছে বলে জানান চিকিৎসক।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, বিষয়টি খোঁজ নিচ্ছে পুলিশ। এ বিষয়ে এখনো কোনো তথ্য নেই পুলিশের কাছে।

 

Comments (0)
Add Comment