গাংনীতে চোর সন্দেহে ৫ জন আটক

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী পৌর এলাকার দুটি বাড়িতে চুরির ঘটনায় সন্দেহে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিন ও রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলো-ধর্মচাকী গ্রামের ইন্তাজুল হকের ছেলে রাশিদুল ইসলাম (২১), পৌর এলাকার ফতাইপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে নাহিদ হোসেন (১৯), একই গ্রামের মামুন হোসেনের ছেলে জনি মিয়া (৩০), গাংনী পৌর এলাকার পূর্ব মালসাদহ গ্রামের মৃত আব্দুস শুকুরের ছেলে আব্দুল হালিম (২১) ও চেংগাড়া গ্রামের হারুন অর রশীদের ছেলে রবিউল ইসলাম (২১)।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী রোজিফা খাতুন এবং তার সহোদর ছোট ভাই গাংনী সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তারুজ্জামানের বাড়িতে চুরির ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর সন্দেহে আটক করা হয়। চুরির ঘটনায় রোজিফা খাতুন গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। আটককৃত চোর সন্দেহে ৫ জনকে আটক করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য বৃহস্পতিবার গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী রোজিফা খাতুন ও তার ভাই গাংনী সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তারুজ্জামানের বাড়ি থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ৩ লাখ ৩০ হাজার টাকাসহ আনুমানিক ১৬ লাখ টাকার মালামাল চুরি করে চোরেরা পালিয়ে যায়।

Comments (0)
Add Comment