গাংনীর বামন্দী দাখিল মাদরাসার ৩ ছাত্রী নিখোঁজ

 

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী দাখিল মাদরাসার তিন ছাত্রী নিখোঁজ হয়েছে। রোববার সকাল সাড়ে ৮টার দিকে মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি তারা। এ ঘটনায় নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের বিষয়ে গতকাল সোমবার পরিবারের পক্ষ থেকে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।  নিখোঁজ শিক্ষার্থীরা হলো জেলার গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের দেবীপুর গ্রামের বানারুল ইসলামের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী স্বপ্না খাতুন, একই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে নবম শ্রেণির ছাত্রী সূবর্ণা খাতুন এবং জামরুল ইসলামের মেয়ে নবম শ্রেণির ছাত্রি সুমাইয়া খাতুন।

নিখোঁজ ছাত্রীদের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মত রোববার সকালে স্বপ্না, সূর্বণা ও সুমাইয়া নিজ বাড়ি থেকে বামন্দী দাখিল মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যা গড়িয়ে গেলেও বাড়ি ফেরেনি। বিষয়টি মাদরাসা সুপারকে জানানো ছাড়াও সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য হিরক আহমেদ জানান, যে তিনজন মাদরাসা ছাত্রী নিখোঁজ হয়েছে তাদের সকলের বাড়ি পাশাপাশি। গ্রামের মানুষ অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। তাদের নিখোঁজের বিষয়টি নিয়ে এলাকায় নানা ধরনের সন্দেহের সৃষ্টি হয়েছে।

বামন্দী দাখিল মাদরাসার সুপার মো. আমিরুল ইসলাম জানান, তিনি অসুস্থ থাকার কারণে মাদরাসাতে আসেননি। তবে ঘটনাটি তিনি শুনেছেন এবং বিভিন্ন স্থানে খোঁজখবর নেয়া ছাড়াও প্রশাসনের সাথে আলোচনা করেছেন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, মাদরাসা ছাত্রী নিখোঁজের খবর পেয়ে পুলিশ তাদের বাড়ি গিয়ে অভিভাবকদের সাথে কথা বলেছে। তারা তাদের ব্যবহৃত পোশাক নিয়ে বের হয়ে গেছে। এ ঘটনায় অভিভাবকরা থানায় জিডি করেছেন। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

Comments (0)
Add Comment