গাংনী থানার মাদক বিরোধী সফল অভিযান : ১৫১ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ দু’জন গ্রেফতার

গাংনী প্রতিনিধি: ১৫১ বোতল ফেনসিডিল ও প্রায় দুই কেজি গাঁজাসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেহেরপুর গাংনী উপজেলার দেবীপুর গ্রামে এ অভিযান চালায় গাংনী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কুষ্টিয়ার জুগিয়ার রেজাউর প্রামাণিকের ছেলে মন্টু মিয়া (৩২) ও তার সহযোগী ত্রিমোহনী এলাকার শরিফুল ইসলামের ছেলে সাব্বির আহম্মেদ (২৪)। গাংনীর সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজা নিয়ে গন্তব্যে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গাংনী থানাসূত্রে জানা গেছে, সীমান্তবর্তী সহড়াতলা এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজা নিয়ে দু’জন বামন্দীর দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশের একটি দল। অভিযানকালে ১৫১ বোতল ফেনসিডিল ও প্রায় দুই কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির আলোকে অভিযান অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে আজকের এই সফল অভিযান। গ্রেফতারকৃতদের নামে গাংনী থানায় মামলা দায়ের করা হচ্ছে। ওই মামলার আসামি হিসেবে আজ বুধবার মন্টু ও সাব্বিরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।

 

Comments (0)
Add Comment