চাচাতো বোনকে প্রাণ দিয়ে বাঁচিয়ে দিলো ৮ বছরের শিশু তাফসির

স্টাফ রিপোর্টার: ছয় বছরের চাচাতো বোন রিমা খাতুনকে প্রাণ দিয়ে বাঁচিয়ে গেলো আট বছরের শিশু তাফসির। গতকাল রোববার বিকেলে বাড়ির পুকুরে পড়া রিমাকে তুলতে গিয়ে তাফসিরের মৃত্যু হয়। গতকালই বাদ মাগরিব তার নিজ গ্রাম আলমডাঙ্গার পল্লি বলেশ^রপুর কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বলেশ^রপুর গ্রামের রহম আলীর মেয়ে রিমা খাতুন (৬) খেলতে গিয়ে বাড়ির পাশের পুকুরের পনিতে পড়ে যায়। পাশেই ছিলো চাচাতো ভাই তাফসির। সে একই গ্রামের মাসের আলীর ছেলে। চাচাতো বোনকে পানি থেকে তুলছে দেখে স্থানীয়রা দ্রুত ছুটে গিয়ে দুজনকেই উদ্ধার করে। ঘটনাটি ঘটে রোববার বেলা আনুমানিক ৩টার দিকে। দুজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাফসিরকে মৃত বলে ঘোষণা করেন। শিশু রিমাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। তাফসিরের মৃতদেহ নিজ গ্রামে নিয়ে দাফন করা হয়। চাচাতো বোন রিমাকেও সন্ধ্যার দিকে হাসপাতাল থেকে বাড়ি ফিরিয়ে নেয়া হয়েছে।

তাফসিরের চাচাতো ভাই ইয়াসিন আলী ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ঘটনাটি খুবই হৃদয় বিদারক। শিশুর পানিতে ডুবে মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments (0)
Add Comment