চুয়াডাঙ্গায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ২৫ হাজার টাকা খোয়ালেন ঢাকার ব্যাপারি

স্টাফ রিপোর্টার: ঢাকা থেকে চুয়াডাঙ্গায় কাঁচামাল কিনতে আসার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে নগদ ২৫ হাজার টাকা খোয়ালেন আতাউর রহমান নামে ঢাকার এক কাঁচা সবজি ব্যাপারি। গতকাল বুধবার সন্ধ্যার আগে চুয়াডাঙ্গা একাডেমি মোড় থেকে স্থানীয়রা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আতাউর রহমান (৪০) ঢাকা জেলার যাত্রাবাড়ির কুনাপাড়ার আব্দুল কাদেরের ছেলে এবং ঢাকা যাত্রাবাড়ির একটি কাঁচামাল আড়তের ব্যাপারি।
জানা গেছে, আতাউর রহমান ঢাকা যাত্রাবাড়ির বকুলের কাঁচামাল আড়তের ব্যাপারি হিসেবে দীর্ঘদিন এ কাজ করে আসছে। চুয়াডাঙ্গা থেকে মাঝেমধ্যেই কাঁচা সবজি কিনে ঢাকায় নিয়ে যান। গতকাল আতাউর রহমান ঢাকা থেকে পরিবহনযোগে কুষ্টিয়া নামেন। এরপর সেখান থেকে যাত্রীবাহী লোকাল বাস মুক্তা পরিবহনে চুয়াডাঙ্গায় আসার পথ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন তিনি। এসময় তাকে অজ্ঞান করে তার নিকট থাকা নগদ ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেন প্রতারক চক্রটি। তবে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নেয়নি তারা। পরে বাসটি চুয়াডাঙ্গায় পৌঁছুলে হেলপার বিষয়টি দেখতে পেয়ে একাডেমি মোড়ে নামিয়ে দেন এবং তার কাছে থাকা মোবাইল ফোন দিয়ে নিকটতম আত্মীয়দের খবর দেন। খবর পেয়ে যাত্রাবাড়ির আড়ত মালিকের বন্ধু মেহেরপুরের পল্টু ঘটনাস্থলে ছুটে আসেন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।
আড়ত মালিক বকুল দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, গতকাল আমার কাচামাল আড়তের জন্য মিষ্টি কুমড়া কেনার উদ্দেশ্যে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন ব্যাপারি আতাউর রহমান। সেখানে যাওয়ার পথে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে অজ্ঞান করে তার নিকট থাকা নগদ ২৫ হাজার টাকা হাতিয়ে নেই এই চক্রটি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিতসক ডা. তারানা আনোয়ার দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, ২৪ ঘন্টা পার না হওয়া পর্যন্ত আতাউর রহমানের অবস্থা শঙ্কামুক্ত কিনা বলা যাচ্ছেনা। ধারণা করা হচ্ছে তাকে কোনোকিছু মিশিয়ে খাওয়ানো হতে পারে। আমরা আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষনে রেখেছি।

Comments (0)
Add Comment