চুয়াডাঙ্গায় পুলিশের এসআই ও তার স্ত্রী ঘুমের ট্যাবলেট খেয়ে হাসপাতালে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুন ঘুমের ট্যাবলেট খেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল শনিবার রাত ১১ টা ৩৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত বলে নিশ্চিত করেছেন দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।
চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল শনিবার ১১ টা ৩৫ মিনিটের দিকে অন্য পুলিশ সদস্যরা ঘুমের ট্যাবলেট সেবন করা দামুড়হুদা থানার পুলিশ সদস্য আব্দুর রহিমের ছেলে আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুন পরিচয়ে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক নিভা খাতুনের পাকস্থলি ওয়াশ করেন। আল মামুন শারীরিকভাবে সুস্থ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালান বলেন, দুজনই ঘুমের ট্যাবলেট সেবন করেছেন। নিভা খাতুন অতিরিক্ত সেবন করায় তার পাকস্থলি ওয়াশ করে ভর্তি করা হয়েছে এবং আল মামুন শারীরিকভাবে সুস্থ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলেন জানান তিনি।
দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত। পুলিশ ফাঁড়ির নিকটে একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। পারিবারিক কলহের জেরে দুজনের ভুল বোঝাবুঝিতে এই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

Comments (0)
Add Comment