চুয়াডাঙ্গায় প্রধানমন্ত্রীর পক্ষে প্রায় সাড়ে তিন কোটি টাকার ভিজিএফ ও মানবিক সহায়তা ঘোষণা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভিজিএফ ও মানবিক সহায়তা ঘোষণা করে জেলার চার উপজেলা ও চার পৌরসভায় প্রায় সাড়ে তিন কোটি টাকার বরাদ্দ দিয়েছে। জেলা প্রশাসন ভিজিএফ ও মানবিক সহায়তার টাকা ইত্যেমধ্যে বরাদ্দ প্রদান করেছে।
জেলা প্রশাসনসূত্রে জানা গেছে, পবিত্র ঈদ উপলক্ষে ভিজিএফ’র টাকা জনপ্রতি পাবে ৪৫০ টাকা করে। মানবিক সহায়তা হিসেবে প্রতি ইউনিয়নে ২ লাখ ৫০ হাজার টাকা এবং পৌরসভায় ১ লাখ ৫০ হাজার টাকা থেকে ২ লাখ টাকা করে বরাদ্দ দেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা সদর উপজেলায় ভিজিএফ’র ৪১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা, ইউনিয়ন পরিষদে মানবিক সহায়তা ১৭ লাখ ৫০ হাজার টাকা, আলমডাঙ্গা উপজেলায় ভিজিএফের ৩০ লাখ ৯৩ হাজার টাকা এবং ইউনিয়ন পরিষদে মানবিক সহায়তা ৩৭ লাখ ৫০ হাজার টাকা, দামুড়হুদা উপজেলায় ভিজিএফ’র ৮০ লাখ ৭৯ হাজার ৭৫০ টাকা এবং মানবিক সহায়তা ২০ লাখ টাকা এবং জীবননগর উপজেলায় ১৯ লাখ ৭১ হাজার ৯শ’ টাকা এবং মানবিক সহায়তা ২০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা পৌরসভায় ভিজিএফ’র ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা এবং মানবিক সহায়তা ২ লাখ টাকা, আলমডাঙ্গা পৌরসভায় ভিজিএফ’এর ২০ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা এবং মানবিক সহায়তা ২ লাখ টাকা, দর্শনা পৌরসভায় ভিজিএফের ১৩ লাখ ৮৬ হাজার ৪৫০ টাকা এবং মানবিক সহায়তা ১ লাখ ৫০ হাজার টাকা এবং জীবননগর পৌরসভায় ১৩ লাখ ৮৬ হাজার ৪৫০ টাকা এবং মানবিক সহায়তা ১ লাখ ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

Comments (0)
Add Comment