চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু রাব্বি নিহত

সরোজগঞ্জ/পাঁচমাইল প্রতিনিধি: বন্ধুদের সাথে খেলা শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছে শিশু রাব্বি। গতকাল রোববার বাড়ির নিকট রাস্তা পার হতে গেলে মোটরসাইকেল তাকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে নাটরের নিকট তার মৃত্যু হয়। আব্দুল্লাহ ওরফে রাব্বি (৬) চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ী এলাকার পলাশ হোসেনের ছেলে। রাব্বি নানাবাড়ি মায়ের সাথে থাকতো।
জানাগেছে, চুয়াডাঙ্গা সাতগাড়ি গ্রামের পলাশের ছেলে আব্দুল্লাহ শংকরচন্দ্র ইউনিয়নের কিরনগাছি গ্রামে মিনারদ্দীনের নাতি ছেলে আব্দুল্লাহ তার নানার বাড়িতেই তার মায়ের সাথে থাকে। গতকাল রোববার বেলা সাড়ে ১২ টারদিকে আব্দুল্লাহ তার বন্ধুদের সাথে খেলা শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপার হতে গিয়ে সরোজগঞ্জ থেকে অজ্ঞাতনামা একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে পাকা রাস্তার ওপর ছিটকে পড়ে আব্দুল্লাহ। মোটরসাইকেল চালকটি ধাক্কা মেরে মোটরসাইকেলটি রেখে পালিয়ে যায়। আব্দুল্লাহকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে হাসপাতালে কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার করেন। রাজশাহী নেয়ার পথে নাটরের পৌঁছুলে মারা যায় রাব্বি। গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তার লাশ নিজ বাড়িতে আনা হয়। একমাত্র ছেলেকে হারিয়ে তার পরিবার শোকে পাথর হয়ে গেছে। গতকাল রাত ৯টার দিকে টার দিকে বেদনাবিধুর পরিবেশে রাব্বি আহম্মেদের লাশ দাফন করা হয়।
এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর নিখিল চন্দ্র অধিকারী জানান, কিরোনগাছি গ্রামে আব্দুল্লাহ নামে একটি ছেলের মোটরসাইকেলের ধাক্কায় মৃত্যু হয়েছে। তবে মোটরসাইকেল চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটি কে বা কারা ক্যাম্পের রেখে যায়। মোটরসাইকেলটি আমাদের ক্যাম্প হেফাজতে আছে।

 

Comments (0)
Add Comment