চুয়াডাঙ্গা প্রেসক্লাবে নাহিদ নিপু : ফুল দিয়ে বরণ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেলওয়ের উপ-পরিচালক (ট্রাফিক কর্মাশিয়াল) নাহিদ হাসান খান নিপু চুয়াডাঙ্গা প্রেসক্লাবে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। গতকাল রাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাব পরিদর্শন করেন। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। তিনি চুয়াডাঙ্গারই কৃতিসন্তান।
চুয়াডাঙ্গা জেলা শহরের গোরস্তানপাড়ার আব্দুল আলিম ও বেগম নাজমুন নেছার গর্বিত সন্তান নাহিদ হাসান খান নিপু ২৭তম বিসিএস’র মাধ্যমে বাংলাদেশ রেলওয়েতে যোগদান করেন। কয়েকদিনের ছুটিতে তিনি নিজ জেলায় এসেছেন। খবর পেয়ে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের তরফে আমন্ত্রণ জানানো হলে তিনি তাৎক্ষণিক পরিদর্শনে আসেন। চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, সহসভাপতি কামাল উদ্দীন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সহসাধারণ সম্পাদক ইসলাম রাকিব, অর্থ সম্পাদক আতিয়ার রহমান, দফতর সম্পাদক আবুল হাসেম, ক্রীড়া বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান সেতু, কার্যকরী সদস্য বাংলাদেশ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম, কার্যকরী সদস্য সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম সনি, কার্যকরী সদস্য নাজমুল হক স্বপন, বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সহসাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুসাইন মালিকসহ ক্লাবের অনেক সদস্যও তাৎক্ষণিক উপস্থিত হয়ে অতিথিকে স্বাগত জানান।
নাহিদ হাসান খান নিপু ১৯৯৬ সালে চুয়াডাঙ্গা ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৮ সালে চুয়াডাঙ্গা সরকারি কলেজ থেকে এইচএসসি ও খুলনা বিশ^বিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি নেন। ২৭তম বিসিএস অংশ নিয়ে কৃতিত্বের স্বাক্ষর রাখেন। চুয়াডাঙ্গা প্রেসক্লাব নেতৃবৃন্দের মাঝে উপস্থিত হয়ে তিনি খোলামেলা আলোচনায় মিলিত হন।

Comments (0)
Add Comment