চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশিল ঘোষণা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশিল ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় নির্বাচন পরিচানা কমিটির আহ্বায়ক অ্যাড. সোহরাব হোসেন এ তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ১৮ ডিসেম্বর ভোট।
গতকালই খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রকাশ করা হবে চূড়ান্ত ভোটার তালিকা। ১১ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত মনোনয়ন সংগ্রহ। পরদিন ১২ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা পর্যন্ত মনোনয়ন দাখিল। দাখিলকৃত মনোনয়ন বাছাই ও বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৩ ডিসেম্বর রাত ৭টায়। পরদিন ১৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার। ওইদনই রাত সাড়ে ৭টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ। ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। ভোট গ্রহণের পর গণনা শেষে প্রকাশ করা হবে ফলাফল। একই সাথে বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নির্বাচনীয় তফশিল ঘোষণা করা হয়েছে। এ তফশিলেও অভিন্ন সময় সূচি নির্ধারণ করা হয়েছে।
চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিট নির্বাচন পরিচালনার লক্ষ্যে গঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাড. সোরাব হোসেন, যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন অ্যাড. আবুল বাশার ও অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। নির্বাচনী তফশিল ঘোষনার সময় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিয়টের সকল সদস্যগণকে নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন। তফশিল ঘোষণার সময় চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংবাদিক সমিতির সভাপতিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Comments (0)
Add Comment