চুয়াডাঙ্গা রেলবাজার এতিমখানা ও হাফেজিয়া লিল্লাহ বোর্ডিংয়ের পাশে দাঁড়ালেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা রেলবাজার এতিমখানা ও হাফেজিয়া লিল্লাহ বোর্ডিং ও কারিগরি শিক্ষাগারের পাশে দাঁড়ালেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। হাটি হাটি পা পা করে প্রতিষ্ঠানটি ৪৮ বছর পার হলেও তার অবকাঠামোগত দৃশ্যমান তেমন কোনো উন্নতির মুখ দেখেনি। অথচ এখান থেকে প্রতিবছরই দেশের বিভিন্ন এলাকা থেকে এসে হাফেজিয়া লিল্লাহ বোডিংয়ে ভর্তি হয়ে ৩০ পারার হাফেজ হয়ে বের হচ্ছেন।
এর পাশাপাশি সাধারণ শিক্ষাও লাভ করতে পাচ্ছে। এসব কার্যক্রমের কথা জেনে চুয়াডাঙ্গা-১ আসনের সদস সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এতিম শিশুদের নির্বিঘেœ থাকা-খাওয়া ও আবাসনের সুব্যবস্থা করার প্রতিশ্রুতিই দেননি, সাথে সাথে অগ্রিম ১ লাখ টাকা প্রদান করেন প্রতিষ্ঠানটির উন্নয়নের জন্য। একই সাথে তিনি বলেন, প্রতিষ্ঠানের অবকাঠামো গত উন্নয়নের জন্য যতো টাকা লাগে আমি দেবো। সেই প্রতিশ্রুতি অনুযায়ী গতকাল এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের উন্নয়নের জন্য দ্বিতীয় দফায় কনস্ট্রাকশনের কাজ শুরু করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ওই প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের জহুরুল হক মালিক, সহসভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, সাধারণ সম্পাদক শাহারিন হক মালিক, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ সেখ গোলাম মোস্তফা মাস্তার, প্রচার সম্পাদক রেজাউল হক জোয়ার্দ্দার রেজাসহ কার্যকরী কমিটর সদস্যবৃন্দ।

Comments (0)
Add Comment