জীবননগরের উথলীতে ১০ লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে এক এনজিও’র কর্মী

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী গ্রামের হেল্প বহুমুখী সমবায় সমিতি নামের ক্ষুদ্র ঋণদান প্রতিষ্ঠানের এক নারী কর্মী ১০ লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে। শ্রীমতী মিতা রাণী নামের ওই নারী কর্মী হেল্প বহুমুখী সমবায় সমিতির সদস্যদের কাছ থেকে আদায়কৃত কিস্তির টাকা জমা না দিয়ে গত বুধবার দিনগত রাতের কোনো এক সময় পরিবারের সবাইকে নিয়ে গ্রাম ছেড়ে পালিয়েছেন।

হেল্প বহুমুখী সমবায় সমিতির সভাপতি ইমরান হোসেন জানান, উথলী গ্রামের মালোপাড়ার শ্রীমতী মিতা রাণী রাজবংশীকে ৮ বছর আগে হেল্প বহুমুখী সমবায় সমিতির কিস্তি আদায়কারী হিসেবে নিয়োগ দেয়া হয়। তিনি সম্প্রতি হেল্প বহুমুখী সমবায় সমিতির বিভিন্ন গ্রাহকের কাছ থেকে ও ওই প্রতিষ্ঠান থেকে ১০ লক্ষাধিক টাকা উত্তোলন করে নিয়ে স্বামী সুকেন কুমার রাজবংশী, মেয়ে শ্রাবন্তীসহ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে গত বুধবার রাতে গোপনে গ্রাম ছেড়ে পালিয়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার শ্রীমতী রাণীর বাড়িতে গিয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানায়, শ্রীমতী মিতা রানী তার ১০ লাখ টাকা মূল্যের জমিসহ বসতবাড়ি এক সপ্তাহ আগে গোপনে মাত্র ২ লাখ টাকায় বিক্রি করেছে পালিয়ে যাবার উদ্দেশে।

মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ায় হেল্প বহুমুখী সমিতির সদস্যরা দুশ্চিন্তায় পড়েছেন।

Comments (0)
Add Comment