জীবননগর গঙ্গাদাসপুরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষক বিপুল গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগরে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রীকে (১৪) জোরপূর্বক ধর্ষণ করার ৭ মাস পর থানায় অভিযোগ করা হলে অভিযুক্ত ধর্ষক কুতুব উদ্দিন বিপুলকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ধর্ষককে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করে পুলিশ। ধর্ষিতা এখন ৭ মাসের অন্তঃস্বত্ত্বা বলে জানা গেছে।
জীবননগর থানা ও অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষের শিকার স্কুলছাত্রী উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের মেয়ে ও গঙ্গাদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। করোনা ভাইরাসে লকডাউনে স্কুল বন্ধ থাকায় একই গ্রামের আব্দুল মালেক মোল্লার ছেলে মিল্টন মোল্লার বাড়িতে গৃহকর্মীর কাজ শুরু করে ওই স্কুলছাত্রী। কাজ করাকালে গৃহকর্তার চাচাতো শ্যালক প্রতিবেশী প্রভাবশালী মোহাম্মদ আলী মাস্টারের ছেলে কুতুব উদ্দিন বিপুল ৭ মাস পূর্বে বাড়ির পাশের মাঠে ছাগলের জন্য ঘাস কাটতে গেলে সে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর পরবর্তীতে বিচার করে দেয়ার আশ^াস দেয়া হয়। কিন্তু গত ৭ মাসেও মেয়েটি বিচার পায়নি। ইতোমধ্যে মেয়েটি গর্ভবর্তী হয়ে পড়ে। সে এখন ৭ মাসের অন্তঃস্বত্ত্বা। এ অবস্থায় মেয়েটির বোন ফারহানা খাতুন বাদী হয়ে জীবননগর থানায় বিপুলের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন ২০০৩ সালের সংশোধনী ধর্ষণ আইন ৯/১ ধারায় মামলা করে।
জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, পুলিশ মামলার আসামিকে আটক করে আদালতে সোপর্দ করেছে। আদালতের বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। ধর্ষিতার শরীরে ধর্ষণের কোনো আলামত আছে কী-না তা নির্ণয়ের জন্য তাকে চুয়াডাঙ্গা হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Comments (0)
Add Comment