দামুড়হুদায় জাল খারিজ করে জমি রেজিট্রি করার সময় দলিল লেখক ধরা

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা সাব রেজিস্ট্রি অফিসে জাল নাম খারিজে জমি রেজিস্ট্রি করার সময় বকুল হোসেন (৩৬) নামের এক দলিল লেখককে ধরে ফেলেন সাব রেজিস্ট্রার এম নফিয বিন জামান। গতকাল মঙ্গলবার বিকেলে দামুড়হুদা সাব রেজিস্ট্রারি অফিসে এ ঘটনা ঘটে। দলিল লেখক বকুল উপজেলার দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের দেদের মালিতার ছেলে ও দামুড়হুদা সাব রেজিস্ট্রারি অফিসে দলিল লেখক হিসেবে কর্মরত। তার লাইন্সেস নম্বর (১৫১)। ঘটনার পর দলিল লেখক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানায় একটি নিয়মিত মামলা করা হবে বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ।
জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টার দিকে দলিল লেখক বকুল হোসেন একটি দলিল সম্পাদনা করে দামুড়হুদা সাব রেজিস্ট্রির এম নফিয বিন জামানের নিকট পেশ করে। এ সময় তিনি দলিলের নাম খারিজের কাগজ দেখতে চাইলে সে একটি নাম খারিজের কাগজ দেখায়। খরিজের কাগজে সহকারী কমিশনার (ভূমি) এর নামের সাক্ষর দেখে সন্দেহ হলে তিনি কাগজপক্র জব্দ করে সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহের নিকট যাচাইয়ের জন্য প্রেরন করে। তখন বকুল হোসেন কৌশলে সাব-রেজিট্রি অফিস থেকে পালিয়ে যায়।
পরে সহকারী কমিশনার (ভূমি) যাচাই বাছাই করে দেখে খারিজের কাগজটি সম্পূর্ণ জাল করে তৈরি করা হয়েছে। এ সময় তিনি সাব রেজিস্ট্রারকে ডেকে খারিজ টি জাল জানিয়ে বকুলের বিরুদ্ধে নিয়মিত মামলা দেয়ার পরামর্শ দেন।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ বলেন, নাম খারিজের কাগজ জাল করায় বকুল হোসেনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দেয়ার পরামর্শ দো হয়েছে।

Comments (0)
Add Comment