পাসকৃত ছাত্র-ছাত্রীর ফলাফল ও অর্থ বাজেট ৪র্থ সিন্ডিকেট সভায়

জুলাই মাসেই স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তর চুয়াডাঙ্গা ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি

স্টাফ রিপোর্টার: চলতি বছরের জুলাই মাসেই স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তর হতে যাচ্ছে চুয়াডাঙ্গা ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ। গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সার্কিট হাউজে অনুষ্ঠিত ৪র্থ সিন্ডিকেট সভায় এ বিষয়টি অবহিত করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ ৪র্থ সিন্ডিকেট সভা চুয়াডাঙ্গা সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের বিওটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি, ভাইস-চেয়ারম্যান রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান উপ-উপাচার্য, প্রফেসর ড. সেলিম তোহা, ইসলামী বিশ্ববিদ্যালয়, প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, ড. নাহিদ পারভেজ সদস্য ও মো. নাফিউল ইসলাম জোয়ার্দ্দার রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) সদস্য সচিব হিসেবে দায়িত্বপালন করেন। মোমিনুর রশিদ আমিন রেক্টর (সচিব) বিসিএস প্রশাসন একাডেমি উপস্থিত থাকার কথা ছিলো কিন্তু তিনি ইউকে থেকে ভার্চুয়ালী অংশগ্রহণ করেন।
সভায় বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ, সংশোধিত সনদপত্র, সংশোধিত অর্গ্রানোগ্রাম, পাসকৃত ছাত্র-ছাত্রীর ফলাফল, ২০২০-২০২১ ও ২০২১-২০২২ বিশ্ববিদ্যালয়েল অর্থ বাজেট সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। সভায় বাজেট ট্রেজারের অনুপস্থিতিতে অর্থ শাখার মো. আব্দুল মজিদ বিশ্বাস উপস্থাপন করেন। বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে নির্মাণ কাজের অগ্রগতি ও আগামী জুলাই মাসে স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তÍরের ব্যাপারে বিওটির ভাইস-চেয়ারম্যান রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সিন্ডিকেটকে অবগত করেন।
সভায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হযরত আলী সভা পরিচালনা ও সভাপতির দায়িত্ব পালন করেন। সভায় বিওটির চেয়ারম্যান সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠার পটভূমি সভার মধ্যে উপস্থাপন করেন। শেষে সভাপতি উপস্থিত সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন সভার সমাপ্তি ঘোষণা করেন।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের অদূরে বিশাল এলাকা জুড়ে নির্মাণ করা হচ্ছে স্থায়ী ক্যাম্পাস। দ্রুত গতিতে এগিয়ে চলেছে নির্মাণ কাজ।

Comments (0)
Add Comment