প্রায় অর্ধলাখ টাকার সিগারেট নিয়ে সটকে পড়েছে এক প্রতারক

চুয়াডাঙ্গার বড়বাজার এলাকায় বিজিবি অফিসার পরিচয়ে প্রতারণা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বড়বাজার এলাকায় বিক্রয় প্রতিনিধির কাছে বিজিবি অফিসার পরিচয় দিয়ে প্রায় অর্ধলাখ টাকার সিগারেট হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। গতকাল বুধবার দুপুরে দেশ ট্রেড লিংক বিক্রয় প্রতিনিধির কাছ থেকে কৌশলে এ সিগারেট হাতিয়ে সটকে পরে প্রতারকরা। এ ঘটনায় ওই বিক্রয় প্রতিনিধি চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির চুয়াডাঙ্গার পরিবেশক রেল বাজারের ‘দেশ ট্রেড লিংক’ এর বিক্রয় প্রতিনিধি শাহাবুল ইসলাম জানান, গতকাল বুধবার সকালে প্রতিদিনের ন্যায় বড়বাজার এলাকায় সিগারেট বিক্রি করছিলো তারা । এ সময় অপিরচিত এক ব্যক্তি নিজেকে চুয়াডাঙ্গা বিজিবির অফিসার পরিচয় দিয়ে তার কাছে সিগারেট কিনতে চায়। তার চাহিদা অনুযায়ী সিগারেটের মোট দাম হয় ৪৪ হাজার ৪শ’ ৩ টাকা। এ সময় ওই প্রতারক এসআর শাহাবুলকে শহীদ হাসান চত্বরে একটি গাড়ি দেখিয়ে বলে গাড়িতে তার অফিসারের কাছ থেকে টাকা নিয়ে এসে সিগারেটগুলো নিয়ে যাবে সে। কিছুক্ষণ পর ফিরে এসে বলে ভাই অফিসারের কাছে টাকা নেই আপনার একজনকে আমার সাথে দেন আমি টাকা পাঠিয়ে দিচ্ছি। একই সাথে সিগারেটগুলো আরেক জনের কাছে দিয়ে দেয় ওই প্রতারক।

এ সময় সরল মনে তার এক সহকর্মীকে ওই প্রতারকের সাথে পাঠান সাহাবুল। সেই সহকর্মীকে পান্না সিনেমা হল এলাকায় প্রতারক তার মোবাইল নাম্বার (০১৭০৩৭৬৫৭৩৫) দিয়ে বোকা বানিয়ে সটকে পড়ে। বিষয়টি বুঝতে পেরে হতবিহ্বল হয়ে যায় বিক্রয় প্রতিনিধির ওই সহকর্মী। পরে এ ঘটনায় শাহাবুল ইসলাম চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

Comments (0)
Add Comment