প্রিয় নেতার রোগমুক্তিসহ পিতা-মাতা এবং সকল বিদেহী আত্মার শান্তি কামনা

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: ‘দেশের যে ক’জন তরুণ উদ্যোক্তা বিশ^বাজারে বাণিজ্য সম্প্রসারণ করে অভাবনীয় অবদান রেখে চলেছেন তার মধ্যে এমএ রাজ্জাক খান রাজ অন্যতম। তিনি চুয়াডাঙ্গার কৃতি সন্তান। একজন কৃতি সন্তান তার ও এলাকাবাসীর প্রিয় নেতার রোগমুক্তি কামনাসহ পিতা-মাতার জন্য দোয়া এবং এলাকাসহ দেশবাসীর কল্যাণে বিশেষ দোয়ার আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।’

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি কামনাসহ মিনিস্টার গ্রুপের চ্যোরম্যান এমএ রাজ্জাক খানের মাতা-পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং এলাকাবাসীর তথা দেশের কল্যাণে বিশেষ দোয়ার আয়োজনে উপস্থিত বক্তারা উপরোক্ত অভিমত ব্যাক্ত করেন। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক সভাপতি আব্দুল কাদের প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী কমিশনার, সদর হাসপাতালের আরএমও, নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সেক্রেটারিসহ অনেকেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া পরিচালনা করা হয়। উপস্থাপনায় ছিলেন কণ্ঠশিল্পী হিরুণ-উর-রশিদ শান্ত।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য এফবিসিসিআই’র ভাইস চেয়ারম্যান মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভা পর্বে প্রধান অতিথি জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, বিশিষ্ট প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ভারতে উন্নত চিকিৎসা নিচ্ছেন। আমরা আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের মাতা পিতাসহ যারা আমাদের মাঝে আর নেই তাদের সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আয়োজক এমএ রাজ্জাক খান রাজের সার্বিক সাফল্য কামনার পাশাপাশি আমরা চাই তিনি চুয়াডাঙ্গার কল্যাণে আরো বেশি বেশি করে অবদান রাখুন। বিশেষ অতিথি পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, দিল্লির হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি চুয়াডাঙ্গায় থাকলে আজকের আয়োজনে তিনিই থাকতেন মধ্যমণি। তার আশু রোগমুক্তি কামনা করি। প্রবীণ নেতার সাথে রয়েছেন আর একজন নেতা সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার। তিনিও আজকের আয়োজনে থাকতেন।

                    অনুষ্ঠানের সভাপতি মো. আব্দুর রাজ্জাক খান রাজ বলেন, আমারসহ চুয়াডাঙ্গাবাসীর প্রিয় নেতা প্রবীণ রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার এমপির আশু রোগমুক্তি এবং আমার মাতা পিতাসহ এলাকার সকল মরহুম মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়ার আয়োজন করতে পেরে মহান সৃষ্টিকর্তা রাব্বুল আল আমিনের দরবারে হাজার শুকরিয়া। সকলে উপস্থিত হয়ে ইফতার ও দোয়া মাহফিলের পূর্ণতা দেয়ায় সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে এমএ রাজ্জাক খান বলেন, এলাকার উন্নয়নে যখন যেটা করার দকরার হচ্ছে তখন সেটা করার চেষ্টা করেছি। কোভিড-১৯ সঙ্কটে নিজের বাড়িতে চিকিৎসা কেন্দ্র করে চিকিৎসা সেবা প্রদানসহ সহযোগিতা করেছি।  সকলে দোয়া করুন। পাশে থাকুন। আগামীতে আরও অনেক কিছু করার ইচ্ছে রয়েছে।

Comments (0)
Add Comment